মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
৪র্থ চীন বাংলাদেশ মৈত্রি সেতু, ডিসি পার্ক,ময়নামতির চর, খয়ের বাগান এবং জগবন্ধু ঠাকুরবাড়ী দেবীগঞ্জ উপজেলা পরিষদ থেকে ১/২ কিঃমিঃ পশ্চিমে পায়ে হেঁটে বা রিক্সাযোগে ৪র্থ চীন বাংলাদেশ মৈত্রী সেতু এবং ডিসি পার্ক, উপজেলা পরিষদ থেকে ২ কিঃমিঃ উত্তরে খয়ের বাগান এবং উপজেলা পরিষদ থেকে ১কিঃমিঃ দক্ষিনে ময়নামতির চর অবস্থিত। উপজেলা-দেবীগঞ্জ, জেলা-পঞ্চগড়।
ডিসি পার্ক দেবীগঞ্জ উপজেলা পরিষদ থেকে ১/২ কিঃমিঃ পশ্চিমে পায়ে হেঁটে বা রিক্সাযোগে ৪র্থ চীন বাংলাদেশ মৈত্রী সেতু এবং ডিসি পার্ক অবস্থিত। ৪র্থ চীন বাংলাদেশ মৈত্রী সেতু,দেবীগঞ্জ,পঞ্চগড়।
গোলকধাম মন্দির দেবীগঞ্জ উপজেলা সদর হতে রিক্সা, ভ্যান,অটো বাইক এর মাধ্যমে সহজভাবে যাতায়াত করা যায়। দেবীগঞ্জ উপজেলার শালডাংগা ইউনিয়নের শালডাংগা গ্রামে অবস্থিত।
ময়নামতির চর দেবীগঞ্জ উপজেলার চৌরাস্তার মোর হতে রিক্সা ও ভ্যান যোগে যাতায়াত করা যায়। করতোয়া নদীর তীরে, দেবীগঞ্জ,পঞ্চগড়।
খয়ের বাগান দেবীগঞ্জ চৌররাস্তা থেকে ২-৩ কি: মি: দূরত্বে খযের বাগান অবস্থিত। ভ্যান,রিক্স ও ‍ইজি বাইক এর মাধ্যমে যাতায়াত করা যায়। দেবীগঞ্জ চৌররাস্তা হতে ২-৩ কি: মি:দূরত্বে দেবীগঞ্জ ভাউলাগঞ্জ রোডের দুই পার্শ্বে অবস্থিত।